ব্রেকিং নিউজ
জাতীয় শোক দিবস উপলক্ষে পাথরঘাটায় আশার ফ্রি মেডিকেল কাম্প অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে পাথরঘাটায় আশার ফ্রি মেডিকেল কাম্প অনুষ্ঠিত

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরগুনার পাথরঘাটায় আশা’র উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যম্পের আয়োজন করা হয়।

১৪ আগষ্ট সোমবার বেলা ১১টা থেকে দিনব্যাপী এই ক্যাম্পে ডায়াবেটিকস পরীক্ষা, রক্ত পরীক্ষা,প্রেগনেন্সি পরীক্ষা, নারীদের বিভিন্ন সমস্যার ব্যবস্থাপত্র প্রদান সহ নানা উপসর্গের ১৫০জন রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন আশার পাথরঘাটা উপজেলার রিজিওনাল ম্যানেজার মো: ইদ্রিস আলী, নাচনাপাড়া শাখার সিনিয়র ম্যানেজার মোঃ ওয়ালিউল্লাহ্,স্থানীয় সমাজসেবক মোঃ খলিলুর রহমান, পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অমল তালুকদার ও জাকির হোসেন খানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

আশা’র নিজস্ব চিকিৎসক শুভ্রজ্যোতি বিশ্বাস দিনভর আগত রোগীদের চিকিৎসা সেবা দেন।

রিজিওনাল ম্যানেজার ইদ্রিস আলী জানান,আশা’র সহায়তায় অত্র পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় নামমাত্র ভিজিট(২০/-)বিশ টাকার বিনিময়ে দীর্ঘদিন ধরে রোগীদের সেবা দিয়ে আসছে। এছাড়াও গ্রামে গিয়ে গরীব ও অসহায় রোগীদের চিকিৎসা দেয়ার জন্য চিকিৎসকের যাতায়াতের খরচও আশা বহন করে আসছে।
পাশাপাশি বিশেষ দিবসগুলোতে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা দিয়ে আসচে আশা’র ফ্রী মেডিকেল ক্যাম্পের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীগন।

---------